মামুনুল হকের নৈতিক স্থলনে হতাশ দলটির নেতারা: জিজ্ঞাসাবাদে রয়েছে হেফাজত নেতারা

0
174

রিসোর্ট কান্ডের পর নানা রকম তথ্য বেরিয়ে আসতে থাকে হেফাজতে ইসলামের যুগ্ম মহাসচিব মামুনুল হকের বিরুদ্ধে। একে একে তার ৩য় বিয়ের কথামে সয়লাব হয়ে গেছে স্যোসাল মিডিয়া। নানান মতের পরিপ্রেক্ষিতে তার এমন নৈতিক স্থলনের বিষয় বস্তুকে স্বিকার করে নিয়েছেন দলটির জেষ্ট নেতারা। প্রথম পর্যায়ে মামুনুল হককে দল থেকে চিরতরে বহিষ্কার করার প্রস্তাবনা করে দলটির একটি অংশ। কিন্তু দলটির সংগঠনিক আমির জুনায়েদ বাবুনগরী এই প্রস্তাবকে নাকচ করেন, তার মতে মামুনুল হককে এই অবস্থায় দল থেকে বহিষ্কার করলে তাতে যেকোন সময় গ্রেপ্তার করা হতে পারে জানিয়ে তিনি এমন প্রস্তাবকে নাকচ করেন। তিনি আরও বলেন মামুনুল হক সম্পর্কিত সমস্ত তথ্য সত্য হলেও এসব তার একান্ত বেক্তিগত বিষয়।

হেফাজত নেতাদের পুলিশি জিজ্ঞাসাবাদে পূর্ব সংগঠিত এবং বর্তমান সহিংসতায় হেফাজতের সাথে জামায়াত-শিবিরসহ জঙ্গি সংগঠনদের সম্পৃক্ততার খবর পাওয়া গেছে বলে জানিয়েছে পুলিশ।

রোববার ১১ এপ্রিল হেফাজতে ইসলামের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক আজিজুল হক ইসলামাবাদীকে গ্রেপ্তার করে পুলিশ। পাশাপাশি দলটির সহকারী মহাসচিব মুফতি শাখাওয়াত হোসাইন রাজী, সাবেক প্রচার সম্পাদক মুফতি ফখরুল ইসলাম, ঢাকা মহানগর কেন্দ্রীয় কমিটির সহসভাপতি মাওলানা মঞ্জরুল ইসলাম আফেন্দি এবং কেন্দ্রীয় কমিটির সহপ্রচার সম্পাদক মুফতি শরিফ উল্লাহকেও গ্রেপ্তার করে পুলিশ।

মামুনুল হকের নৈতিক স্থলনে হতাশ দলটির নেতারা: জিজ্ঞাসাবাদে রয়েছে হেফাজত নেতারা | সকাল বার্তা

মামুনুল হক বিষয়ে হেফাজতের অনেক নেতাকর্মী হতাশের বিষয়টি নিশ্চিত করেছেন ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশের কমিশনার মাহবুব আলম। 

পুলিশ জানিয়েছে সাম্প্রতিক হেফাজতের সহিংসতায় জঙ্গিদল সহ জামাআত-শিবিরের সম্পৃক্ততার নজির মিলেছে পুলিশের কাছে। হেফাজতের এমন সাম্প্রতিক কর্মকান্ডে বর্তমান প্রজন্মের স্বপ্ন ধ্বংস হবে বলে মনে করে পুলিশ।

ডেস্করিপোর্টঃ সকাল বার্তা